রিজেন্ট এয়ারের মূল্য ছাড়ের সময়সীমা বাড়ল

ট্রাভেল নিউজ বিডিঃ আসন্ন রমজান ও ঈদ উপলক্ষে বিভিন্ন রুটের টিকেটে রিজেন্ট এয়ারওয়েজের মূল্য ছাড়ের সময়সীমা আরও ৯ দিন বাড়ানো হয়েছে। আগামী ৯ জুন পর্যন্ত চলবে এই অফার।

আজ সোমবার রিজেন্ট এয়ারওয়েজের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, রমজান ও ঈদ উপলক্ষে বিভিন্ন রুটের টিকেটের মূল্য ছাড়ের সময়সীমা গতকাল ৩১ মে রোববার পর্যন্ত নির্ধারিত ছিল। ভ্রমণেচ্ছুকদের আগ্রহের কথা বিবেচনা করে আগামী ৯ জুন পর্যন্ত এই ছাড় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিমান কর্তৃপক্ষ।

এতে জানানো হয়, এই অফারে অভ্যন্তরীণ সব রুটের পাশাপাশি আন্তর্জাতিক ৫টি রুটের টিকেটে বিশেষ মূল্য ছাড় দেওয়া হয়েছে। অফারের অন্তর্ভুক্ত আন্তর্জাতিক রুটগুলোর মধ্যে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২৭ হাজার ৭৭৭ টাকা; ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ২০ হাজার ৮১১ টাকা; ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৭ হাজার ৪৪৪ টাকা; ঢাকা-কলকাতা-ঢাকা ৮ হাজার ১৮৮ টাকা; চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম ১৯ হাজার ৭৭৭ টাকা এবং চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে ১০ হাজার ৬১১ টাকায় টিকেট পাওয়া যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আগামী জুন থেকে ১০ আগস্ট ২০১৫ পর্যন্ত সময়ে ভ্রমণের জন্য বিশেষ ছাড়ের টিকিট পাওয়া যাচ্ছে। রিজেন্টের সব বিক্রয় কেন্দ্র, ট্রাভেল এজেন্ট ও অনলাইন থেকে টিকেট সংগ্রহ করা যাবে।