ওশান প্যারাডাইস হোটেল

28-29, হোটেল মোটেল জোন, কলাতলি, কক্সবাজার

Visit Website

+88 0341 52370-79, +88 01938846763-7

২৪ ঘণ্টা খোলা

কক্সবাজারের কলাতলী মোঢ়ে সড়কের পশ্চিম পাশে দু’একর জমির উপর গড়ে তোলা হয়েছে বিশাল পাঁচ তারকা হোটেল ওশান প্যারাডাইস। ভ্রমণপিপাসুদের জন্য যেন স্বর্গীয় নিরাপত্তা বেষ্টনী। কোলাহলমুক্ত পরিচ্ছন্ন ও শীতল পরিবেশে সেবাব্রত দিয়ে অতিথিদের আবিষ্ট করা-ই এ হোটেলের অন্যতম লক্ষ্য। চারপাশে কোলাহল কিন্তু হোটেলের ভেতর আপনি পাচ্ছেন পিনপতন নীরবতা। তবে কান পেতে শুনতে পারেন ঢেউয়ের উন্মাতাল আহবান আর ঝাউবনের শন শন সুরের মুর্চনা।
দেশের যেকোন প্রান্ত থেকে সড়ক পথে আসতে পারেন সমুদ্র শহর কক্সবাজার। কেন্দ্রীয় বাস টার্মিনালের বাম পাশ হয়ে পাহাড়ের বুক চিরে বাইপাস সড়কে আসতেই প্রথমে পাবেন সৈকতের চরণ খ্যাত কলাতলী।‘জ’ ভাস্কর্যের পাশ কেটে উত্তরে হোটেল-মোটেল জোনের দিকে গাড়ি ঘুরালে-ই চোখে পড়বে প্রাসাদ রুপী সুরম্য অট্রালিকা ওশান প্যারাডাইস হোটেল। আপিন ইচ্ছে করলে বড় গাড়ি নিয়েও অনায়াসে ঢুকে যেতে পারেন হোটেলের পার্কিং এলাকায়। এখানে ছোট-বড় প্রায় দু’শ গাড়ি অবস্থান করার সুযোগ রাখা হয়েছে। হোটেলের প্রশিক্ষিত নিরাপত্তা প্রহরী সম্মান প্রদর্শন করে আপনাকে ভিতরে যেতে সহায়তা করবেন।
হোটেল ভবনের প্রধান ফটক আয়নার দরজা খুলে ভেতরে পা বাড়ান-মূহুর্তেই একরাশ প্রশান্তি আপনার সারা শরীরে হাত বুলিয়ে দেবে। আপনাকে অভ্যর্থনা জানাতে আসবে ডিউটি অফিসার অথবা জনসংযোগ কর্মকর্তা (পিআরও)। সাথে আসবে হোটেলের তৈরী নানা স্বাদের ওয়েলকাম ড্রিংকসসহ লাস্যময়ী ললনা। স্বাগত পানি পান শেষ না হতেই শেষ করা হয় রুমে পৌছানোর আয়োজন। লবির চার পাশের মুক্ত পরিবেশ শহরের লৌহ পিঞ্জরে কাঠানো সময়টাকে ভুলিয়ে মনে এনে দেবে নিমিষেই অন্যরকম ভালো লাগা। চার চারটা অত্যাধুনিক লিপট্ দ্রুত-ই গন্তব্যে পৌছে দিচ্ছে অতিথিদের।
শয়ন কক্ষে ঢুকে জানালার পর্দা সরালে অথবা বারান্দায় দাঁড়ালে দেখবেন বালিয়াড়িতে আঁচড়ে পড়ছে ঢেউ। তখন মনে হবে ঢেউটা বুঝি আপনার পা ছুঁয়ে দেয়ার চেষ্টা করছে! আর্থিক সঙ্গতির সাথে আবাসন সুবিধা দিতে সী-ভিউ’র পাশাপাশি পাবেন হিল ভিউ রুম।
হোটেলটিতে আধুনিক মানের সুযোগ-সুবিধা রয়েছে। জাকুজি, বাথটব ও বিদেশী সব ব্যবহার্য জিনিসে থাকার কক্ষটি পরিপাটি করে সাজানো। শরীরের ক্লান্তি কাটিয়ে পেটের যাতনা মেটাতে যেতে পারেন দ্বিতীয় তলার কারীলিফ মাল্টি কুইজিন রেস্তোরায়। তালিকা দেখে অথবা ওয়েটারের সহায়তায় অর্ডার করতে পারেন পছন্দসই নানা ভোজনের। ১৫-২০ মিনিট সময় পর স্বাস্থ্য সম্মত উপায়ে তৈরী খাবারে সাজানো হবে আপনার টেবিল। একই ফ্লোরে পাচ্ছেন সুইমিং, শরীর চর্চা কেন্দ্র আর ¯পা। লোকজনের উপস্থিতির উপর নির্ভর করে ব্যবহার করতে পারেন আধুনিক সুবিধা সমন্বিত ক্যাপ্টেন কক্স বল রুম, শাহ সূজা ও আরাকান হল রুম।
তৃতীয় তলায় গিয়ে বিমোহিত না হয়ে পারবেন না আপনি। ইট-পাথরের ভেতর খুঁজে পাবেন পুরোনো বণিক জাহাজের জলসা ঘর! ঝাউবনের শন শন সুর আর ঢেউয়ের নাচন দেখে ‘নটিকা থিম বার’-এ গলাটা ভিজিয়ে নিতে পারেন পছন্দসই এ্যালকোহলে। মাত্র মিনিট পাঁচ এক হেটে বিকেলে সমুদ্রের সান্নিধ্যে যেতে পারেন। সন্ধ্যায় ফিরে হোটেলে ঢুকতেই একতারা আর খঞ্জনীর তানে কানে বাজবে কালজয়ী নানা গানের সুর। এ্যাট কলাতলী ক্যাফে’র সাজানো চেয়ারে বসে এসময় চায়ের কাপে চুমুক লাগাতে বড়ই মোহনীয় লাগবে।
লবিতে বসতে মন চাচ্ছে না? লিফট্ ব্যবহার করে হোটেলের ছাদে উঠে দেখতে পারেন সমুদ্রের বুকে রক্তিম সূর্যের ডুবে যাবার অপরূপ দৃশ্য। এখানে অথিতিদের সেবা দিতে রয়েছে স্কাই বার রেস্তোরা। আকাশের হিম শীতল ছায়ায় বসে এখানে স্বাদ নিতে পারেন বার-বি-কিউসহ রুচিশীল নানা খাবারের। হোটেলের ছাদে দেখবেন বৃত্তাকার বিশাল হেলিপ্যাড। শুধু স্থল পথে নয় চাইলে আকাশ পথে হেলিকপ্টারে এসে এ হেলিপ্যাডে অনায়াসে অবতরণ করা যাবে। তবে আগে থেকে জানিয়ে রাখতে হবে। আপনার অবকাশ আনন্দে কানায় কানায় ভরে দিতে রাতের স্বর্গোদ্যানে চালানো হয় লাইভ মিউজিক আর প্রতি বৃহস্পতিবার রাতে আয়োজন করা হয় প্রতিষ্টিত শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক সন্ধ্যা ও ডিজে। নির্ধারিত বিনিময়ে আপনিও সামিল হতে পারেন আনন্দ ভেলায়!
Facebook Share.

Visited 3977 times, 7 Visits today

2 Reviews

  1. Kazi kamal Ahmed
    Kazi kamal Ahmed

    2 guests booking on 7-9th

    February 22, 2019 at 4:56 pm Reply
    1. Kazi kamal Ahmed
      Kazi kamal Ahmed

      2 guests booking on 7-9th

      February 22, 2019 at 4:57 pm Reply

Add a Review

Related Listings

  • Prime Park Hotel ***

    Prime Park Hotel ***

    Prime Park Hotel is located close to the local airport and Shugondha Beach at Cox’s Bazar. The hotel boasts an ATM onsite and offers free WiFi to… Read more »

  • Hotel Ocean Palace **

    Hotel Ocean Palace **

    Hotel Ocean Palace is located close to the beach in Cox’s Bazar, Bangladesh. The hotel is ideal for leisure and business stays. An ATM is available nearby… Read more »

  • Nitol Bay Resort **

    Nitol Bay Resort **

    Nitol Bay Resort is situated at the Kolatoli Beach Road of Cox’s Bazar. The resort offers a variety of deluxe rooms and suites to accommodate guests. The… Read more »