ঢাকা

    seagull-resort

    সিংগারদিঘি গ্রাম, মাওনা, গাজীপুর

    ঢাকার অদূরে গাজীপুরের প্রত্যন্ত এলাকায় মনোরম দৃশ্যমাখা গ্রামীণ পরিবেশে গড়ে ওঠা সী গাল রিসোর্ট।  কর্মব্যস্ত মানুষ নাগরিক জীবনে হাপিয়ে উঠে খোঁজেন প্রশান্তির ছোঁয়া। তাই একটু অবসরে দ্রুত… Read more »

    ananda-park-resort

    সিনাবহ বাজার, তালতলি, সফিপুর , গাজীপুর

    আনন্দ পার্ক রিসোর্ট গাজীপুরের একটি পরিচিত রিসোর্ট। ভ্রমণকারীদের আনন্দদানের সব উপকরণ নিয়ে আনন্দ রিসোর্টটি গড়ে উঠেছে। কালিয়াকৈরের সিনাবহের তালতলি এলাকায় রিসোর্টের অবস্থান। শুধু চোখে দেখে নয়, বরং বিভিন্ন… Read more »

    Angana-resort

    অবস্থান গাজীপুরের কাপাসিয়ার সূর্যনারায়ণপুর গ্রামে

    অঙ্গনা রিসোর্ট ২০০৪ সালে ১৮ বিঘা জমির ওপর জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লার ভাই সৈয়দ আলী মুরাদ নির্মাণ করেন। গাজীপুরের কাপাসিয়ার সূর্যনারায়ণপুর গ্রামে অঙ্গনা রিসোর্টের অবস্থান । নগর… Read more »

    royal resort

    প্লট-৪৩, রোড-৫, ধানমণ্ডি, ঢাকা। রিসোর্টের ঠিকানা : নবাব মঞ্জিল, ধনবাড়ী, টাঙ্গাইল

    রয়েল রিসোর্ট দেশের একমাত্র হেরিটেজ রিসোর্ট। টাঙ্গাইলের ধনবাড়ীর জমিদার বাড়িতে গড়ে তোলা হয়েছে রিসোর্টটি। এই রিসোর্ট থেকে মধুপুর ন্যাশনাল পার্ক মিনিট বিশেকের দূরত্ব, ১৫ মিনিটের দূরত্বে রাবার… Read more »

    rajendra-eco-resort

    Bhabanipur, Dhaka - Mymensingh Highway, Gazipur, Dhaka 1702

    Opening Hours: 12:00 am–12:00 am

    রাজেন্দ্র ইকো রিসোর্ট রাজেন্দ্র ইকো রিসোর্ট গাজীপুর জেলার রাজেন্দ্রপুরের শাল বনের ভিতরে অবস্থিত। সামরিক বাহিনীর একজন অবসরপ্রাপ্ত মেজরের তত্বাবধানে প্রায় ৮০ বিঘা জমির ওপর যৌথ মালিকানায় গড়ে… Read more »

    সাভারের নবীনগর-চন্দ্রা হাইওয়ের বাড়ইপাড়া এলাকায়

    শনিবার থেকে বৃহস্পতিবারে বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এবং শুক্রবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

    নন্দন পার্ক ঢাকার কাছে একটি আন্তর্জাতিক মানের বিনোদন কেন্দ্র। আন্তর্জাতিক মানের রাইড এবং নিরাপদ ও মনোরম পরিবেশের কারনে ইতিমধ্যেই  পার্কটি ভ্রমণ পিয়াসীদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। সাভারের… Read more »

    আবস্থানঃ হাঁড়িবাড়িরটেক, পুবাইল কলেজ গেট, পুবাইল, গাজীপুর।

    ঢাকার পাশেই গাজীপুর জেলার পুবাইল কলেজগেটে হাসনাহেনা পিকনিক স্পট  এবং রিসোর্টটি অবস্থিত।  সাড়ে ৯ বিঘা জমির উপর প্রতিষ্ঠিত গ্রামীণ পরিবেশে নয়নাবিরাম এ রিসোর্টে প্রকৃতিকে সাজানো হয়েছে ছবির মত… Read more »

    dream-holiday-park

    নরসিংদী জেলার সদর উপজেলার পাঁচদোনা চৈতাব

    সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত

    বাংলাদেশে বিশ্বমানের থিম পার্ক ‘ড্রিম হলিডে’। অনন্য সাধারণ এ পার্কটি রাজধানী ঢাকার অদূরে নরসিংদী জেলার সদর উপজেলার পাঁচদোনা চৈতাব এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত। বিনোদন প্রিয় মানুষদের… Read more »

    মোহাম্মদী গার্ডেন, মহিষাশী,কালামপুর বাজার, ধামরাই, ঢাকা।

    ঢাকার কাছাকাছি অনেক দর্শনীয় স্থানের একটি মোহাম্মদী গার্ডেন। ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ধামরাইয়ের মহিষাশী। এখানেই এই গার্ডেন অবস্থিত। নিজে না দেখলে বিশ্বাস করা যায় না এটা একটা স্বপ্নপুরী… Read more »

    কালামপুর, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর

    গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুরে সোহাগ পল্লী শুটিং স্পট ও রিসোর্ট টি অবস্থিত । ঢাকা হতে ৪৯ কিলোমিটার দূরে এই সোহাগ পল্লী । ঢাকা থেটকে মুলত দুই ভাবে… Read more »

    রিসোর্টঃপিঙ্গাইল, ভবানীপুর, গাজীপুর। হেড অফিসঃ ৩১, সেগুনবাগিচা, ঢাকা -১০০০.

    গাজীপুর জেলার অন্যতম রিসোর্ট  ‘গ্রীনটেক রিসোর্ট ও কনভেনশন সেন্টার’। রিসোর্টটি ২০১০ সালে  প্রতিষ্ঠিত হয়। এখানে রয়েছে ৭৩টি রুম, একটি অডিটরিয়াম, দুটি কনফারেন্স রুম,  একটি সুইমিং পুল, দুটি… Read more »

    সুকুন্দি,আমতলী, জয়দেবপুর, গাজীপুর. গাজীপুর চোরাস্তা থেকে ৭.৫ কিলোমিটার দূরত্ব। কর্পোরেট অফিস: রূপসা টাওয়ার, ১৩ / এ, ব্লক সি বনানী, ১২১৩ ঢাকা

    চেক ইন- ১২pm - চেক আউট- ১২ pm

    গাজীপুর জেলায় যেকয়টি রিসোর্ট রয়েছে ছুটি রিসোর্ট উল্লেখযোগ্য একটি। ঢাকার আশে পাশের রিসোর্ট গুলির মধ্যে অন্যতম এ রিসোর্ট। এই রিসোর্টটি প্রায় ৫০ বিঘা জমির ওপর গড়ে উঠেছে।… Read more »